নুসরাতকে নিয়ে অশ্লীল পোস্ট, যুবক গ্রেপ্তার

রাজনীতিতে আসার পরেই কলকাতার অভিনেত্রী নুসরাত ও মিমিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়। এবার নুসরাতের আপত্তিকর ছবি পোস্ট করায় গ্রেপ্তার হলো এক যুবক।

সামনেই লোকসভা ভোট। রাজনীতির বাজার এখন গরম। কে কাকে কতটা পেছনে ফেলে এগিয়ে যেতে পারে সেটাই দেখার। মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের লোকসভার প্রার্থী ঘোষণার পরই হইচই শুরু হয়ে গিয়েছিল। হওয়ারই তো কারণ কেননা এবার যারা প্রার্থী হয়েছেন তারা তারকা। কোনো সাধারণ মানুষ নন বা কোনো রাজনৈতিক ব্যক্তি নন। তারা হলেন- টলিউডের অভিনেত্রী। সকলের চোখ তাদের ওপরেই।

এর পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় তাদেরকে নিয়ে ট্রোল। মিমি হলেন- যাদবপুরের তৃণমূলের প্রার্থী আর এদিকে নুসরাত হলেন বসিরহাটের প্রার্থী। আর এই ভোটে তাদেরকেই তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। ট্রোলিংতো সবারই হয়, বিশেষ করে তারকাদের। সম্প্রতি দুজন যুবক নুসরাতের আপত্তিকর কিছু পোস্ট করে অশ্লীল পোস্ট করেন। আর এটা দেখতে পান এক তৃণমূলের নেতা। পুলিশের কাছে ওই যুবকের নামে মামলা করেন। পরে পুলিশ যুবককে গ্রেপ্তার করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর