ছেলের পাওনা ৫০০ টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা খুন

হবিগঞ্জের নবীগঞ্জে ৫শ’ টাকা পাওনা ফেরত চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৈয়দ আলী (৬২) নামের এক বৃধ পিতা নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১৮ মে) উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে।

এই ঘটনায় অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, দেওপাড়া গ্রামের মৃত রাহাত উল্লার ছেলে সৈয়দ আলী (৬২)। তার পুত্র সুমন মিয়া একই গ্রামের মৃত মতিন মিয়ার ছেলেকে বেশ কিছুদিন আগে ৫’শ টাকা ধার দিয়েছিল। রোববার (১৭ মে) সন্ধ্যায় সেই টাকা ফেরত চাওয়ায় সুমন ও রুবেলের মাঝে ঝগড়া হয়। স্থানীয় লোকজন বিষয়টি মীমাংসা করে দেয়ার জন্য আলোচনায় বসেন।

সেখানে সুমন মিয়ার বাবা সৈয়দ আলীসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। আলোচনা শুরুর এক পর্যায়ে সুমনের বাবা ও চাচা আনছব আলীর উপর হামলা চালায় রুবেল ও তার প্রতিপক্ষের লোকজন।

এ সময় রুবেলের ছুরিকাঘাতে গুরুতর আহত হন সৈয়দ আলী। গুরুতর আহত সৈয়দ আলীকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হামলাকারী রুবেলকে আটক করেন পুলিশ।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এই ঘটনায় জড়িত রুবেলসহ দু’জনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর