‘ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের নগদ অর্থ উপহার’

করোনা সঙ্কটের কারণে উদ্ভূত পরিস্থিতিতে শেরপুরে শিল্পীদের মাঝে নগদ অর্থ উপহার হিসেবে বিতরণ করেছে ‘বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম’। সোমবার(১৮মে,২০২০) সকালে শেরপুর পৌরসভা কার্যালয়ে এই নগদ অর্থ শিল্পীদের মাঝে বিতরণ হয়।

এ বিষয়ে বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও শেরপুর জেলা শিল্পকলা একাডেমীর নৃত্যপ্রশিক্ষক কমল কান্তি পাল বলেন- ‘এই সাংস্কৃতিক ফোরাম হতে শেরপুর জেলার ২৭ জন শিল্পীকে ২ হাজার টাকা করে মোট ৫৪ হাজার টাকার নগদ অর্থ বিতরণ করা হয়েছে যাদের মধ্যে উপজাতি শিল্পী ছিলেন ৭ জন।’

এ সময় উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র এবং বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম, শেরপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও সাধারণ সম্পাদক নৃত্যগুরু কমল কান্তি পাল। এছাড়া আরও উপস্থিত ছিলেন শেরপুর ডায়াবেটিক সমিতির সভাপতি মিসেস রাজিয়া সামাদ এবং জনউদ্যোগ, শেরপুর জেলার আহবায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব জনাব হাকিম বাবুল।

তিনি উক্ত কর্মসূচি সফল করার জন্য সিনিয়র সচিব মোঃ আবদুস সামাদ, মোঃ নূরুজ্জামান মুন্না এবং প্রকৌশলী রাশেদুল হাসান শেলীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাংস্কৃতিক ফোরামটির শেরপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ফোনে বলেন-‘ শিল্পীরা বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করে আয়-রোজগার করত। তাই করোনা সংকটে নৃত্য ও সংগীত শিল্পীদের সাংস্কৃতিক ফোরামের পক্ষ হতে আজ নগদ অর্থ উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।’

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর