মীর মশাররফ হোসেন হলের কর্মচারীদেরকে ঈদ উপহার বিতরণ

করোনাভাইরাসের কারণে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের কর্মহীন কর্মচারীদের মাঝে ইদ উপহার বিতরণ করেছে মীর মশাররফ হোসেন হল পরিবার।

ছাত্রলীগের জাবি শাখার উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন এই উদ্যোগ গ্রহণ করেন এবং সমন্বয়ক হিসেবে কাজ করেন ড. মো.সাব্বির আলম, জাবিসাসের সভাপতি আসাদুজ্জামান।

হলের দায়িত্বে থাকা শিক্ষক,কর্মকর্তা, সাবেক শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষার্থীদের আর্থিক সহায়তায় প্রত্যেক কর্মচারীকে দুই হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা উপহার হিসেবে দেওয়া হয়।

বৃহস্প্রতিবার (১৪ মে) কর্মচারীদের সরাসরি ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে এই উপহার দেওয়া হয়।

এ বিষয়ে ড. মো.সাব্বির আলম বলেন, এ বিষয়ে ড. মো.সাব্বির আলম বলেন,বর্তমান করোনা পরিস্থিতিতে আমাদের সবারই উচিৎ আমাদের আশে পাশের প্রতিবেশিদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। যেন সবার মাঝে ইদের আনন্দ ছড়িয়ে পড়ে।

ইসমাইল হোসেন বলেন, এই মুহূর্তে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা প্রতি মাসে বেতন পেলেও আমাদের বিশ্ববিদ্যালয়ের চা দোকানদার ,মেসের বার্বুচিরা কর্মহীন হয়ে পড়েছে। এই মানুষগুলোর পাশে সহযোগীতা নিয়ে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমি অন্যান্য হলের ভাই বন্ধুদের নিকট অনুরোধ করবো প্রতিটি হল যেন তাদের নিজ নিজ হল কর্মচারীদের পাশে দাড়ায়।

একাধিক কর্মচারীদের সাথে কথা বললে তারা বলেন, আমরা অনেক খুশি । ইদের আগে হঠাৎ করে টাকা পাওয়ায় খুব খুশি হয়েছি।হলের সবাইকে সৃষ্টিকর্তা যেন সুুস্থ রাখে।

বার্তা বাজার/টি.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর