আজ শুক্রবার দুপুর ২:৩৫, ২১শে জুলাই, ২০১৭ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৩৮ হিজরী

হিলারি-ট্রাম্প হবার যোগ্যতা নেই, যোগ্যতা আছে ভালোবাসার: ওমর সানী

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মে ৯, ২০১৭ , ১২:০৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

নির্বাচনে হেরে গেছেন ওমর সানী। ভোট গণনার সময় জানা বিভিন্ন মাধ্যম ওমর সানীকে এগিয়ে রাখলেও শেষ পর্যন্ত সানী বেশ ব্যাবধানে মিশার নিকট পরাজয় স্বীকার করেন। তবে হেরেও আনুষ্ঠানিক কোনো অভিযোগ করেননি এক সময়ের দাপুটে এই অভিনেতা। নতুন পরিষদ ধন্যবাদও জানিয়েছেন। সোশ্যাল মিডিয়া ফেসবুকে তিনি তার নির্বাচন পরবর্তী মত বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।
শ্লেষ মেশানো ভাষায় সানী লিখেছেন, যাক একটা মজার কথা বলি নির্বাচনের কম কিছু দেখিনি। কিন্তু একটা মজার নির্বাচন হয়েছিল হিলারি ক্লিনটন এবং ডোনাল্ড ট্রাম্পের। ডোনাল্ড ট্রাম্প এর অজনপ্রিয়তা হাস্যরস মিথ্যে কথা বলা। বিভৎস টাকার ভাণ্ডার আর হিলারি ক্লিনটন, ওমাই গড…

তিনি বলেন, আকাশচুম্বী জনপ্রিয়তা, খেটে খাওয়া মানুষের অল্প টাকা পৃথিবীর এ প্রান্ত থেকে ঐ প্রান্ত সবার ভবিষ্যদ্বাণী ম্লান করে দিয়ে প্রেসিডেন্ট হয়ে গেলেন কে? আমার যোগ্যতা নেই হিলারি হওয়ার আমার যোগ্যতা নেই ট্রাম্প হওয়ার তবে আমার যোগ্যতা হচ্ছে মানুষকে ভালোবাসার শিল্পীদের ভালোবাসার ধন্যবাদ সবাইকে এবং চলচিত্রের শিল্পীসমিতির নতুন পরিষদকে।
বিপুল জনপ্রিয়তার পরেও পরাজয় তাই কিছুটা হতাশ হয়েছেন ওমর সানী। তাই বলে শিল্পীদের কল্যাণে কাজ করে যাবেন না তা কি হয়? ওমর সানীই তো সবার আগে ছুটে যান।

Add Space