ঘাস দিয়ে ট্রফি তৈরি, যুবককে খুঁজছে আইসিসি!

বিশ্বকাপের পর্দা উঠছে ৩০ মে। সারাবিশ্বের ক্রিকেট প্রেমীর বিশ্বকাপের উন্মাদনায় ভাসতে শুরু করেছে। নানাভাবে প্রিয় দলের প্রতি ভালোবাসা প্রদর্শন করছেন। এমনই একটি ভিন্নধর্মী উপায়ে ভালোবাসা দেখালেন আফগানিস্তানের এক যুবক।

তিনি ঘাস দিয়ে নিপুণভাবে বিশ্বকাপ ট্রফির একটি রেপ্লিকা বানিয়েছেন। যা ওই যুবককে রীতিমতো তারক বানিয়ে দিয়েছে।

২০১৫ সালে প্রথমবার বিশ্বকাপে অংশ নেয় আফগানিস্তান। সেবার থেকেই দেশটি ক্রিকেট উন্মাদনায় মেতে আছে। ক্রিকেটে তাদের উন্নতিও চোখে পড়ার মতো। এবার সেই দেশের এক সমর্থক তার ভালোবাসা প্রকাশ করলেন ঘাস দিয়ে বিশ্বকাপ ট্রফি বানিয়ে। যা তাকে রীতিমত তারকা বানিয়ে দিয়েছে। এমনকি সেই যুবককে ‘খুঁজতে’ শুরু করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সেই ছবি পোষ্ট করে আইসিসি তারা ক্যাপশনে লিখেছে, ‘আমরা এটা দারুণ পছন্দ করেছি। আফগানিস্তানের এক সমর্থক শুধু ঘাস দিয়ে এই দারুণ বিশ্বকাপ ট্রফিটি বানিয়েছে এবং আমরা তাকে খুঁজছি যিনি এটা বানিয়েছেন।’

পরে অবশ্য ওই যুবকের পরিচয় মিলেছে। সামি পাখতুন নামে টুইটার অ্যাকাউন্টে জানানো হয়েছে, তিনি আফগানিস্তান বিশ্বকাপ দলের অধিনায়ক গুলবাদিন নাইবের ভাই শরিফ নাইব। তবে এ তথ্য যাচাই করা যায়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর