ঘূর্ণিঝড় ফণী নিয়ে বলিউড তারকাদের প্রার্থনা

ঘূর্ণিঝড় ফণীর আক্রমণ শুরু হয়েছে বাংলাদেশ ও ভারতের বেশ কিছু অঞ্চলে। এ নিয়েই দুদেশের মানুষকে জানানো হচ্ছে ভিন্ন ভিন্ন সতর্ক বার্তা। সংশ্লিষ্ট অঞ্চলের মানুষদের নিরাপদ আশ্রয়ে যাওয়া, পশুপাখি ও মালামাল সংরক্ষণ নিয়েও দেয়া হয়েছে আলাদা নির্দেশনা। তবে থেমে নেই বলিউড তারকারা। তারা নিজদের অবস্থান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসারীদের জন্য বার্তা দিয়েছেন।

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন টুইটারে লেখেন, উড়িষ্যার উপকূলে সাইক্লোন ফণীর কারণে দুর্ঘটনা ঘটছে, বিধ্বংসী হচ্ছে। সকলের নিরাপত্তার জন্য আমার প্রার্থনা।

অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন লেখেন, যারা সাইক্লোন ফণীর কাছাকাছি আছেন সকলের জন্য প্রার্থনা। নিরাপদে থাকুন।

অভিনেত্রী তামান্না ভাট লেখেন, উড়িষ্যা, অন্ধপ্রদেশ ও পচ্চিম বাংলার মানুষদের জন্য আমার প্রার্থনা। সকলে বাসার ভেতরে অবস্থান করুন এবং একে অপরের সাহায্যে এগিয়ে আসুন।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা লেখেন, নিরাপদে থাকুন, শক্ত হন।

বলিউড অভিনেতা ও পরিচালক রাহুল বোস লেখেন, আমাদের রাগবি খেলোয়াড়দের সঙ্গে উড়িষ্যায় সংযোগ আছে। এখান থেকে আমাদের অনেক সেরা পুরুষ ও মহিলা খেলোয়াড় এসেছে। আমাদের চিন্তা তাদের ও তাদের পরিবারের জন্য আছে। আমরা একে অপরের পাশে আছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর