উলিপুরে নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

হাফিজুর রহমান সেলিম, উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে নেশার টাকা না পেয়ে পরিবারের সাথে অভিমান করে এক যুবক আত্মহত্যা করছে। ঘটনাটি ঘটেছে, রবিবার (০৩ মার্চ) বিকেলে পৌর শহরের মুন্সিপাড়া গ্রামে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌরশহরের মুন্সিপাড়া গ্রামের এজাবুল ইসলামের ছেলে রেজাউনুল ইসলাম নাঈম (৩০) দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিল। পরিবারের পক্ষ থেকে কয়েকবার তাকে মাদক নিরাময় কেন্দ্রে রেখে চিকিৎসা দেয়া হয়। কিছুদিন সুস্থ্য থাকার পর আবারও সে নেশায় আসক্ত হয়ে পড়ে।

ঘটনারদিন রবিবার নেশার টাকা না পেয়ে সে নিজ শয়ন ঘরের ধরনার (আড়া) সাথে রশিতে ঝুলে আত্মহত্যা করে। স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নাঈম ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক ছিলেন।

উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফকরুল আলম বলেন, নাঈম নামের যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। তার গলায় চিহ্ন রয়েছে। উলিপুর থানার অফিসার ইনর্চাজ মোয়াজ্জেম হোসেন জানান, এ ঘটনায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর