মির্জাপুর উপজেলা পরিষদের নির্বাচনে প্রতীক পেয়েছেন যারা

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ পেয়েছেন। শুক্রবার থেকে প্রার্থীরা নিজেদের কর্মী ও সমর্থকদের নিয়ে প্রচারনায় নমেছেন।

চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

চেয়ারম্যান পদে মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টু (নৌকা), স্বতন্ত্র প্রার্থী টাঙ্গাইল জেলা ও মির্জাপুর উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ হায়দার খান (মোটরসাইকেল), রুপা রায় চৌধুরী (আনারস) ও মো. লাল মিয়া (আম) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মির্জাপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আজাহারুল ইসলাম (তালা), মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম (টিউবওয়েল), মির্জাপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মো. সেলিম সিকদার (উড়োজাহাজ) ও এবং নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার শিফা (কলস) ও সাবেক ভাইস চেয়ারম্যান মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সালমা সালাম উর্মি (হাঁস) ও উপজেলা মহিলা দলের সভাপতি খালেদা সিদ্দিকী স্বপ্না (ফুটবল) প্রতীক বরাদ্দ পেয়েছেন। প্রতীক পাওয়ার পর প্রার্থীর প্রত্যেকেই ভোটের মাঠে বিভিন্ন কৌশলে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন ।

এদিকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সরাসরি নির্বাচনে অংশ না নিলেও বিএনপি সমর্থিত দুইজন প্রতিদ্বন্দিতা করছেন। এরা হলেন চেয়ারম্যান পদে টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য ফিরোজ হায়দার খান ও নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা দলের সভাপতি খালেদা আক্তার স্বপ্না। ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত কোন প্রার্থী নেই।

মির্জাপুর উপজেলা নির্বাচন অফিসার মো.শামসুজ্জামান জানান, অবাদ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর