প্রথম প্রান্তিকে আয় বাড়লো বাংলালিংকের!

মোবাইলফোন অপারেটর বাংলালিংকের এই বছরের প্রথম প্রান্তিকে আয় বেড়েছে। বৃহস্পতিবার অপারেটরটি তাদের প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) আয়ের প্রতিবেদন প্রকাশ করেছে।

এতে দেখা গেছে আগের বছরের (২০১৮) প্রথম প্রান্তিকের তুলনায় এ বছর বাংলালিংকের আয় ৪ দশমিক ৫ থেকে বেড়ে ৫ দশমিক ৪ শতাংশ হয়েছে।

বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক অস বলেন, প্রথম প্রান্তিকের ফলে বেশ কিছু উল্লেখযোগ্য উন্নতি করার পাশাপাশি গ্রাহকদের আস্থা বৃদ্ধির মাধ্যমে বাংলালিংক এ বছরটি ভালোভাবে শুরু করেছে।

এছাড়া এই সময়ে আমাদের গ্রাহক সংখ্যা আগের বছরের একই প্রান্তিকের তুলনায় বেড়েছে ২ দশমিক ৪ শতাংশ।

তিনি জানান, ইন্টারনেট থেকে বাংলালিংকের আয় কয়েক বছর ধরে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে এবং এই প্রান্তিকে আগের বছরের প্রথম ও শেষ প্রান্তিকের তুলনায় এই আয় বৃদ্ধি পেয়েছে যথাক্রমে ৩৬ ও ২৫ দশমিক ২ শতাংশ।

মূলত স্মার্টফোনের ব্যবহার, ইন্টারনেট ব্যবহারের পরিমাণ এবং ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধির কারণে এ থেকে আমাদের আয় বৃদ্ধি পেয়েছে।

গত বছর সবচেয়ে বেশি পরিমাণ স্পেকট্রাম কেনার ফলে আমাদের নেটওয়ার্কের মান ও পরিসর উল্লেখযোগ্য মাত্রায় বেড়েছে।

বাংলালিংক-এর সিইও আরও বলেন, আমরা সরকারের এসএমপি নির্দেশমালা চালু করার উদ্যোগকে স্বাগত জানাই এবং আশা করি, টেলিকম খাতে প্রতিযোগিতা বৃদ্ধি ও লেভেল প্লেইং ফিল্ড তৈরির জন্য এসএমপি নীতিমালা সঠিকভাবে দ্রুত বাস্তবায়নের পাশাপাশি আরও কিছু নীতিমালা পুনর্বিবেচনা করা হবে।

গুরুত্বপূর্ণ এই বিষয়গুলি গ্রাহকদের আরও উন্নত মানের সেবা দেওয়ার ক্ষেত্রে সহায়ক হবে বলে আমরা মনে করি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর