সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে আ’লীগ নেতা আহত

সিরাজগঞ্জে জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আমিনুল ইসলাম (৪৫) নামে এক আ’লীগ নেতাকে এলোপাতারি ভাবে কুপিয়ে আহত করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যার পরে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল এলজিইডি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত আমিনুল ওই গ্রামের মৃত ফজল শেখের ছেলে ও ১নং ওয়ার্ড আ.লীগের সহ-সভাপতি।

আহত আমিনুলের খালাতো ভাই কায়ছার আলী মাসুদ জানান,চক শিয়ালকোল আমির হোসেন গংয়ের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আমিরের ছেলেরা হুমকি দেয়। এ বিষয়ে গত ৮ মার্চ সদর থানায় একটি জিডি করা হয়।

তিনি বলেন, এরপর আজ সন্ধ্যার আগে জমিতে গেলে আমির হোসেনের ভারাটিয়া সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় আমরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলেও আমার খালাতো ভাই আমিনুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, আহতের মাথা,হাত, মুখ, পিঠ ও চোয়ালে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশংকাজনক।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর