বিয়ের সাজেই চোখে মুখে আতঙ্ক ভাবনায় ভাবনা!

পড়নে লাল বেনারসি শাড়ি, হাতে চুরি, কপালে লাল টিপ, মাতায় টিতলি মোট কথা বধূ বেশে গাড়ির এক কোনে বসে আছেন একটি মেয়ে। চোখে মুখে আতংকের ছাপ। এমনি এক লুকে দেখা মিললো মডেল ও অভিনেত্রী ভাবনার। ভাবনার এই রুপ নির্মাতা অনিমেষ আইচের পরিচালিত নতুন ধারাবাহিক নাটকের ‘জোছনাময়ী’ জন্য।

নাটকের গল্পে দেখা যাবে লাল বেনারসি শাড়ি পড়ে মাওয়া ঘাটে অসহায় মেয়েটি নিরাপদ আশ্রয়ের খোঁজ করছে। পেছনে হায়েনারা। মেয়েটি বাঁচাও বাঁচাও চিৎকার করছে। একটি গাড়ির দরজা খোলা। মেয়েটি সেই গাড়ির পেছনের আসনে ঢুকে পড়েছে। গাড়ির মালিক সামনের আসনে এসে বসেছেন। তখনো খেয়াল করেন নি, গাড়ির পেছনের আসনে জোছনাময়ী। বিয়ের সাজে চোখে মুখে আতঙ্ক নিয়ে বসে আছে। ছেলেটির মাথায় যেন বাজ পড়ে।

এদিকে ছেলেটির স্ত্রী তাকে ফোন করছে। ছেলেটি এখন কী করবে? জোছনাময়ী ছেলেটির প্রতি অনুরোধ করছে, ‘ভাই আমাকে বাঁচান। একটু ঢাকা শহরে নিয়ে নামায়ে দেন।’কিন্তু কোথায় নামিয়ে দেবে তাকে, মেয়েটি জানেনা। জোছনাময়ীর এমন সুন্দর মুখখানা অন্ধকারে মলিন। ছেলেটির খুবই মায় হল। জোছনাময়ীর শরীরে অনেক জ্বর। সে জ্ঞান হারিয়ে ফেললো। এখন কী হবে? আর এভাবেই সামনে এগিয়ে যায় গল্প।

নির্মাতা জানান, ‘জোছনাময়ী’র কাহিনি মূলত একজন নারী ও তার আশেপাশের চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। গ্রামের মেয়ে জোছনা বিয়ের আসর থেকে পালিয়ে নানান ঘটনার মধ্য দিয়ে এই শহরে এসে ওঠে। এরপর থেকে শুরু হয় নতুন চড়াই-উৎরাইয়ের গল্প।

নাটকটিকে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সুমাইয়া শিমু, খায়রুল আনাম সবুজ, রুনা খান, প্রাণ রায়, মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ।

নাটকটি আগামী ১৯ মার্চ থেকে বেসরকারি একটি টিভি’র পর্দায় প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টায় এই ধারাবাহিকটি প্রচার হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর