রূপগঞ্জে পুলিশের মাদক ও জঙ্গি বিরোধী অভিযান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ও জঙ্গি বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ সি-সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আফসার উদ্দিন খানের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, চনপাড়া ফাড়ির ইনচার্জ রোকন, ভুলতা ফাড়ির ইনচার্জ রফিকুল হক সহ ৫০ সদস্যের পুলিশ টিম অভিযানে অংশ নেয়। অভিযানে মাদক সেবনকারী, মাদক বিক্রেতা ও জঙ্গি তৎপরতার সাথে জড়িত থাকা সন্দেহে ৮ জনকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, আসন্ন রমজানকে সামনে রেখে মাদক ও জঙ্গি তৎপরতা বাড়তে পারে, এজন্য এই বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।সিনিয়র সহকারী পুলিশ সুপার আফসার উদ্দিন খাঁন বলেন, উপরের নির্দেশক্রমে আমরা এ অভিযান পরিচালনা করেছি। এ অভিযানে মাদক ও জঙ্গি তৎপরতার সাথে জড়িত সন্দেহে ৮ জন কে গ্রেফতার করেছি। আমাদের এ বিশেষ অভিযান ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর