রাজনীতি আর করা যাবে না

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান বলেছেন, রাজনীতি আর করা যাবে না। কালো টাকা আর পেশিশক্তির কাছে মুখ থুবড়ে পড়েছে বর্তমান রাজনীতি।

তিনি বলেন, আমি কালো টাকা আর পেশিশক্তির রাজনীতি শিখি নাই। মানুষের পকেটে টাকা গুঁজে আমি এমপি হতে চাই না। ভোট কিনে ভুয়া প্রতিনিধি হয়ে সংসদে গেলে এর চেয়ে অসম্মানের আর কিছু নেই।

শনিবার দুপুরে নরসিংদীর পলাশ উপজেলায় মঈন খানের মা খোরশেদা বেগমের ৭ম স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আব্দুল মঈন খান বলেন, বর্তমান সংসদে ১৫৪ জন সদস্য বিনাভোটে নির্বাচিত। বাকি ১৪৬ জন সদস্য পাঁচ শতাংশ ভোটও পায়নি। ৫ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে ভোটার ছিল না। নির্বাচন কারো দয়ার বিষয় নয়। সরকার দয়া করে আমাদের নির্বাচন দেবে। আর সেই নির্বাচনে আমরা গৃহপালিত বিরোধীদল হওয়ার জন্য অংশ নেব। তা আমরা হতে দেব না।

পলাশ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম এ বাছেদের সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সদস্য ফেরদৌস আহাম্মেদ খোকন, বিএনপি নেতা বাবুল সরকার, থানা বিএনপির সাধারণ সম্পাদক এরফান আলী ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান প্রমুখ।

You might also like