প্রাণ হারালেন ভর্তির টাকার জন্য

বোরো ধান কাটার মজুরির টাকা দিয়ে এবার অনার্সে ভর্তি হবার কথা ছিল নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের গড় ধর্মপাল মাঝাপাড়া গ্রামের কমল কৃষ্ণ রায়ের (২২)। সেই স্বপ্ন শেষ হয়ে গেল। নিজ বাড়ি হতে টাঙ্গাইলের সখীপুর উপজেলার গোহাইলবাড়ী গ্রামে যাবার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন কমল। এ সময় তার সঙ্গে থাকা একই গ্রামের আরও ৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, নিহতের কাকা অবিনাশ ওরফে কালটু (৪৫), আব্দুল জব্বারের দুই ছেলে আবু সাইদ (২৭) ও লিটন ইসলাম (৩৫), শবীন্দ্র চন্দ্র রায়ের দুই ছেলে প্রবীর চন্দ্র রায় (৩০) ও প্রতাপ চন্দ্র রায়(৩০)। এ ঘটনায় আহত হয় সিএনজিচালকও। তিনি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা গ্রামের চান্দে ড্রাইভারের ছেলে আজিজুল (৪০)।

জানা যায়, ওই ৬ জন মঙ্গলবার রাতের কোচে গিয়ে বুধবার ভোরে গিয়ে নামে টাঙ্গাইলের এলেঙ্গায়। কালিহাতী থানা পুলিশের এসআই আব্দুল ওয়াহাব বলেন, ওই ৬ জন শ্রমিক টাঙ্গাইলের সখীপুর উপজেলার গোহাইলবাড়ী গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক এসএম আব্দুর রবের জমিতে ধান কাটার উদ্দেশ্যে এলেঙ্গা থেকে সিএনজি অটোরিকশাযোগে রওনা হয়। টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী থানার পশ্চিম পাশে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাকের পেছনে সিএনজির ধাক্কায় এক শ্রমিক নিহত হয়। আহত হয় কয়েকজন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্মপাল ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান জানান, নিহত কমলের মৃতদেহ আনতে ঘটনাস্থলে গ্রাম থেকে লোক পাঠানো হয়েছে। রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আহতদের খোঁজ খবর রাখা হয়েছে। তারা গরিব মানুষ। তাদের চিকিৎসার অর্থ সংকট রয়েছে। আমরা স্থানীয়ভাবে কিছু ব্যবস্থা করলেও আরও অর্থ প্রয়োজন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর