রিয়াদ-মুশফিক না থাকলে আমার ফ্যামিলি আজ রাস্তায় ভিক্ষা করতো

জাতীয় দলের ক্রিকেটারদের মহানুভবতার নজির নতুন কিছু নয়। বিভিন্ন সময়েই সংবাদে আসে গরিব-অসহায় ও দুস্থদের মাঝে দান করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। কিন্তু পুরো পরিবারকে টেনে নিচ্ছেন বা পুরো পরিবারকে চালাচ্ছেন যারা বেঁচে আছে ক্রিকেটারের সাহায্যের ওপর এমর খবর শুনেছেন? তেমন একটি ঘটনা শোনালেন জাতীয় ক্রিকেট দলের টিম বয় রবিউল। তার ভাষায় রিয়াদ-মুশফিক সাহায্য না করলে তার ফ্যামিলি আজ রাস্তায় ভিক্ষা করতো।

আজ বুধবার বিশ্বকাপ ও ত্রিদেশীয় সিরিজের লক্ষ্যে বাংলাদেশ ত্যাগ করে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সকাল সাড়ে ১০টায় অ্যামিরেটসের বিমানে চড়ে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেন মাশরাফিরা। সেখানে (বিমান বন্দর) উপস্থিত ছিলেন রবিউলও। সেখানেই তার দেওয়া একটি সাক্ষাৎকার ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমগুলোতে।

ওই ভিডিওতে রবিউল তিনি বলেন, দেশ ছাড়ার আগে আগামী তিন মাসের জন্য তার পরিবারের ভরণ পোষণের সব খরচ দিয়ে গেছেন জাতীয় দলের উইকেটরক্ষক মুশফিকুর রহিম এবং ভরসাময় অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।

ভিডিওতে রবিউলকে বলতে শোনা যায়, ‘মুশফিক-মাহমুদউল্লাহ না থাকলে আমার পরিবারকে রাস্তায় থাকতে হতো। তারা আমার পরিবারের শুধু খরচ বহনই নয় বরং পিতার ডাক্তার দেখানো ও ঔষধ কেনার সব টাকা দিয়ে গেছেন। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ চার বছর আগে একটা অটোও কিনে দেন।’

বক্তব্যের শেষে রিয়াদ-মুশফিকসহ দলের সব ক্রিকেটারদের জন্য দোয়া প্রার্থনা করেন রবিউল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর