সাভার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের দায়িত্ব গ্রহণ

সাভার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব দায়িত্ব গ্রহণ করলেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমানের সভাপতিত্বে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, এমপি।

দায়িত্ব গ্রহন অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন, মাদক ব্যবসায়ীরা সমাজ ও দেশের শক্র। তাদের কোন দল নেই। তাই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে। এজন্য দেশে এখন মাদক ব্যবসা অনেকটা নিয়ন্ত্রণে।

দায়িত্ব গ্রহনকালে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, “একজন জনপ্রতিনিধি ও প্রশাসক হিসেবে আজই আমার প্রথম সভা। আমাকে সাভার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

এসময় তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণিসহ উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যানদের ধন্যবাদ জানিয়ে আরও বলেন, আমার মনোয়নয়ন প্রাপ্তির ব্যাপারে তাদের অনেক অবদান রয়েছে যা চিরদিন স্মরণে থাকবে। পরে তিনি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সঠিকভাবে দায়িত্ব পালনে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সহযোগিতা কামনা করে জানান, সকল মানুষকে সঙ্গে নিয়ে সাভার উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো। এ জন্য আল্লাহর রহমত এবং সকলের দোয়া কামানা করছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, মহিলা ভাইস-চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আনোয়ার হোসেন, পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ দেওয়ান, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক (দিপু) প্রমুখ সহ সাভার উপজেলা আওয়ামীলীগ ও এর অংগসঙ্গঠনের নেতাকর্মীরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর