২৪, মে, ২০১৮, বৃহস্পতিবার | | ৯ রমজান ১৪৩৯

মুম্বাইয়ের ম্যাচের টস সম্পূর্ণ, দেখেনিন টসের ফলাফল

আপডেট: মে ১৬, ২০১৮

মুম্বাইয়ের ম্যাচের টস সম্পূর্ণ, দেখেনিন টসের ফলাফল

জমে উঠেছে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্লে-অফ। এরই মধ্যে আইপিএলের ৪৯টি ম্যাচ শেষ হয়েছে। আর আইপিএলের ৮টি দলের মধ্যে প্লে-অফ নিশ্চিত করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ ও চেন্নাই সুপার কিংস। আর বাকি দুই আসনের জন্য লড়ে যাচ্ছে ৫টি দল। কারণ প্লে-অফের দৌড় থেকে আগেই ছিটকে গেছে দিল্লি ডেয়ারডেভিলস।

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে আজ ১৬ মে মুম্বাইয়ের ওয়াংখেরে পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে মুম্বাই। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান। অনলাইন-জিও টিভি, হটস্টার।

আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ন। কারণ প্লে-অফে টিকে থাকতে হলে আজকের ম্যাচটি জিততে হবে মুম্বাইয়ের। আইপিএলের শেষ চার নিশ্চিতের জন্য মুম্বাইয়ের যে কাজটি করতে হবে-

মুম্বাই ইন্ডিয়ান্স : ম্যাচ : ১২, জয় : ৫, হার : ৭, পয়েন্ট : ১০, নেট রানরেট : +০.৪০৫

অন্যান্য দলের তুলনায় নেট রানরেটে এগিয়ে আছে মুম্বাই। তাদের সামনে রয়েছে আরো দুইটি ম্যাচ। বাকি দুই ম্যাচে জিততে পারলে প্লে-অফ নিশ্চিত করতে পারবে তারা। একই সঙ্গে রাজস্থান ও পাঞ্জাব নিজেদের সর্বশেষ ম্যাচে হারলেই কেবল শীর্ষ চারে ওঠার স্বপ্ন দেখতে পারবে মুম্বাই।

চলুন দেখে নেয়া যাক দুই দলের সম্ভাব্য একাদশ-
মুম্বাইয়ের সম্ভাব্য একাদশঃ এভিন লুইস, সূর্য্যকুমার যাদব, রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ (উইকেটরক্ষক), ক্রুণাল পাণ্ডে, হার্দিক পাণ্ডিয়া, বেন কাটিং, মিচেল ম্যাকক্লেঘান, পোলার্ড, জাস্প্রিত বুমরা, মায়াঙ্ক মার্কান্দে।

পাঞ্জাবের সম্ভাব্য একাদশ: ক্রিস গেইল, লোকেশ রাহুল (উইকেট রক্ষক), করুণ ন্যায়ার, যুবরাজ সিং, মার্কুস স্টোনিস, অ্যারণ ফিঞ্চ, অক্ষর প্যাটেল, রবিচন্দ্র অশ্বিন (অধিনায়ক), আন্ড্রু টাই, মোহিত শর্মা, অঙ্কিত রাজপুত।

টসের ফলাফলঃ পানাজাব টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে।