২৪, মে, ২০১৮, বৃহস্পতিবার | | ৯ রমজান ১৪৩৯

এবার দীপিকাকে যা বললেন ডিজে ব্রাভো, শুনলে অবাক হবেন !!!!!

আপডেট: মে ১৬, ২০১৮

এবার দীপিকাকে যা বললেন ডিজে ব্রাভো, শুনলে অবাক হবেন !!!!!

জাতীয় দলে অনিয়মিত হলেও ফ্রেঞ্চাইজি লীগে ব্রাভোর কথা নতুন করে বলার কিছু নেই। পৃথিবীর কোন ফ্রেঞ্চাইজি লীগেই বাদ রাখেন নি ব্রাভো। আইপিএল, বিপিএল, সিপিএল, পিএসএল সব কিছুই খেলা হয়ে গিয়েছে তার।

এখন আইপিএল খেলতে ব্রাভো আছেন ভারতে। সেই ভারতের একজনের সাথেই ব্রাভোর দেখা করার খুব শখ। দলের সহযোদ্ধা হরভাজন সিং-এর সঙ্গে একটি ওয়েব ফানচ্যাট এ অংশ নিতে গিয়ে বলে দিয়েছেন নিজের মনের গোপন কথা। পছন্দের বলিউড অভিনেত্রীর নাম এবং তার সঙ্গে সাক্ষাতে অভিলাষ দেখিয়েছেন তিনি।

যদিও ‘পদ্মাবত’ দীপিকার সঙ্গে ‘চ্যাম্পিয়ান’ ব্রাভোর দেখা হয়েছে কেবল টেলিভিশনের বিজ্ঞাপন বা চলচ্চিত্রের নায়িকা রুপে বড় পর্দায়। কিন্তু নায়িকা দীপিকা পাডুকোন এর সঙ্গে অনেক সময় ধরে কথা বলার এবং আড্ডা দেওয়ার বড় ইচ্ছা ডোয়াইন ব্রাভোর।

দীপিকার সঙ্গে প্রথম সাক্ষাতের স্মৃতি এখনও ব্রাভোর সুখের রোমন্থন। ওয়েব শোতে ব্রাভো হরভাজন সিংকে জানান, ২০০৬ সালে ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে প্রথম ভারত সফর করেন তখন হয়েছিল। তখন হোটেলে চেক ইন করতে গিয়ে টেলিভিশনে একটি বিজ্ঞাপনে তাকে দেখেছিলেন ব্রাভো। একটি সাবানের বিজ্ঞাপন। তারপর থেকে তার স্বপ্ন সামনাসামনি দীপিকাকে দেখবেন এবং গল্প করবেন।

মজা করে ব্রাভোকে জিজ্ঞাসা করেন হরভজন, ত্রিনিদাদে কোন দীপিকাকে খুঁজে নাও। সহাস্য ব্রাভোর উত্তর। দীপিকা একজনই। পৃথিবীর আর কোথাও তাকে পাওয়া যাবেনা। ব্রাভোর সেই বার্তা কতোটুকু সাড়া দেন দীপিকা এখন সেটাই দেখার বিষয়।