কুষ্টিয়ায় র‌্যাবের হাতে স্কুলছাত্রী ধর্ষন মামলার আসামী মিলন আটক

কুষ্টিয়া সদর উপজেলার ভবানিপুর গ্রামে ৭ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষন মামলার একমাত্র অভিযুক্ত আসামী মিলন খোরশেদ (১৯) কে আটক করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া।

সোমবার রাত ৮টার দিকে কুষ্টিয়া চৌড়হাঁসের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আজ সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলেন মাধ্যমে চাঞ্চল্যকর এই মামলার আসামী মিলন খোরশেদকে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্ড কমান্ডেন্ট মো: রুহুল আমিন। আসামী মিলন খোরশেদকে কুষ্টিয়া মডেল থানা পুলিশের মাধ্যমে আদালতে প্রেরনের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২৭শে এপ্রিল কুষ্টিয়া সদর উপজেলার ভবানিপুর গ্রামে ৭ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষনের ঘটনায় প্রতিবেশী মিলন খোরশেদকে একমাত্র আসামী করে কুষ্টিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ঐ ছাত্রীর বাবা। মামলা দায়েরের পর অভিযুক্ত আসামীকে গ্রেফতারে অভিযানে নামে আইনশৃঙ্খলা বাহিনী। এরই ধারাবাহিকতায় সোমবার রাত ৮টার দিকে কুষ্টিয়া শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর