ফরিদপুরের চরভদ্রাসনে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

আজ শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মাথাভাঙ্গার শেষ মাথা ও পাশের মাথাভাঙ্গা চরে এ ঘটনা ঘটে। ওই দুই কৃষকই গরু চড়াতে গিয়ে এ বজ্রপাতের শিকার হন।

নিহতরা হলেন পার্শ্ববর্তী সদরপুর উপজেলার রেহাই রাম নগরের মৃত খালেক মোল্যার ছেলে জয়নাল মেল্যা (৪৫), অপরজন চরভদ্রাসন উপজেলার নয়া ডাঙ্গী গ্রামের টেনু মোল্যার ছেলে হাসেম মোল্যা (৫৮)।

এলাকাসূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় তারা মাথাভাঙ্গা গ্রামের পদ্মার পারে উন্মুক্ত ক্ষেতে গরু চড়াতে যায়। দুপুরের দিকে হঠাৎ করে আকাশে মেঘ ডাকাডাকি করলে তারা গরু আনার জন্য রওনা দিলে আর ফেরৎ আসে নি। পরে বিকেল ৩ টার দিকে তাদের লাশ উন্মুক্ত ক্ষেতের মধ্যে পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা বলেন, ওই দুই কৃষকই গরু চড়াতে গিয়ে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ওই দুই পরিবারের সদস্যদের হাতে ২০ হাজার করে ৪০ হাজার টাকা তুলে দিয়েছেন।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর