জমি নিয়ে বিরোধে বাড়ি-ঘর ভাংচুর, আহত-৬

পাবনা জেলার সাঁথিয়া উপজেলায় জমি-জমাকে কেন্দ্র করে সংর্ঘষে মহিলাসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। এ সময় বাড়ি- ঘর ভাংচুরসহ লুটপাটের ঘটনা ঘটেছে।

থানা এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের ডাঙ্গামাঝ গ্রামের জহির রায়হান ও আবুল কালামের পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে কালাম তার লোকজনসহ জহির রায়হানের জমিতে রোপনকৃত গাছ কাটতে থাকে। জহির রায়হান খবর পেয়ে বাধা দেয়।

এ সময় তারা ধাওয়া করলে জহির দৌড়ে বাড়িতে আশ্রয় নেয়। ঘর-বাড়ি ভাংচর করতে থাকলে রায়হানের বড় ভাই নজরুল ইসলাম (৫০), ছেলে জাকির হোসেন
জয়(১২) ও স্ত্রী জীবন নাহার(৩০) বাধা দিলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। তারা নজরুল ইসলামের ঘরে রক্ষিত মালামাল ভাংচুর ও লুটপাট করে।

স্থানীয়রা আহতদেরকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে।এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি মামলা হয়েছে। সাঁথিয়া থানার অফিসার- ইন- চার্জ জাহাঙ্গীর হোসেন বার্তা বাজার কে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর