প্রবাসীকে গলাকেটে হত্যা, আটক দুইজন

পাবনার বেড়া উপজেলার জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের প্রবাসী নুরুজ্জামান(৩০)কে গলাকেটে হত্যার অভিযোগে সাইফুল(৩০)ও আলমগীর(৩১)নামক নিহতের ২ বন্ধুকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার দু’জনের বাড়ি সিংহসন গ্রামে। গ্রেফতার দু’জনকে আজ সোমবার দুপুরে পাবনার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে রবিবার দুপুর বারোটার দিকে থানার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। নিহত নুরুজ্জামান বেড়া উপজেলার আমিনপুর থানার
জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের কাবিল প্রামাণিকের ছেলে।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম পিপিএম ও নিহতের পারিবারিক সুত্র থেকে জানা যায়,নুরুজ্জামান ৫-৭ বছর সিঙ্গাপুরে একটি কনস্ট্রাকশন ফার্মে কাজ করতেন। সম্প্রতি কোম্পানীটি কক্সবাজারে একটি কাজ পেলে ৬ মাস আগে তিনি সেখানে এসে কাজ করেন।

দশদিন আগে গ্রামে এসে নতুন ফ্ল্যাট বাড়ি নির্মাণের কাজ শুরু করেন নুরুজ্জামান। শনিবার রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। রোববার সকালে বাড়ির পাশে চরকান্দি মাঠের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর