কমলনগরে আাগুনে পুড়িয়ে হত্যা মামলায় প্রধান আসামী গ্রেফতার

লক্ষ্মীপুরের কমলনগরে শাহিন আক্তারকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী নিহতের স্বামী সালাহ উদ্দিনকে গ্রেফতার করেছে কমলনগর থানা পুলিশ। সোমবাবার বিকেলে রামগতি উপজেলার বুড়া কর্তা আশ্রম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, আসামী সালাহ উদ্দিন চট্রগ্রাম থেকে ঝুমুর হয়ে ভোলায় পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে রামগতি আশ্রম এলাকায় আসে। পূর্ব থেকে তার গতিবিধি পর্যবেক্ষন করে আসছিল কমলনগর থানা পুলিশ। একপর্যায়ে সে তার স্ত্রী সন্তানদের সাথে নিয়ে ভোলার উদ্দেশে রওয়া দিলে সাদা পোশাকদারী পুলিশ তাকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রসঙ্গত গত ২৩ এপ্রিল স্ত্রী দাবী প্রতিষ্ঠিত করার জন্য স্বামী সালাহউদ্দিনের নিকট আসে চট্রগ্রামের রাউজানের মেয়ে শাহিন আক্তার। স্থানীয় ইউপি সদস্য হাফিজ বিয়ের প্রমানাদি না পেয়ে শাহিন আক্তারকে চট্রগ্রাম ফিরে যাওয়ার পরামর্শ দেন। এসময় তাকে পরবর্তীতে প্রমানাদি নিয়ে আসতে বলেন ইউপি সদস্য জাফর। এর কিছুক্ষন পর তাকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপতালে ভর্তি করে স্থানীয়রা।

পরের দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় যায় শাহিন আক্তার।

এঘটনায় বাবা জাফর উদ্দিন বাদী হয়ে কমলনগর থানায় সালাহউদ্দিনসহ ৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। দীর্ঘদিন পলাতকের পর আজ বিকেলে সালাহ উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে মামলার অপর ৪ আসামী গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কমলনগর থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন বলেন, গত কয়েকদিন থেকে বিভিন্ন নেটওয়ার্কের মাধ্যমে সালাহ উদ্দিনের অবস্থান পর্যবেক্ষন করতে থাকি। সে লক্ষ্মীপুর থেকে কুমিল্লা হয়ে চট্রগ্রাম পালিয়েছিল। সোমবার বিকেলে তাকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে হত্যার মূল রহস্য উদঘাটন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর