২৪, মে, ২০১৮, বৃহস্পতিবার | | ৯ রমজান ১৪৩৯

শিশুদের ধর্ষণ নিয়ে মুখখুললেন সলমন !!

আপডেট: মে ১৬, ২০১৮

শিশুদের ধর্ষণ নিয়ে মুখখুললেন সলমন !!

বলিউডের ‘ভাইজান’ অবশেষ প্রতিক্রিয়া দিলেন কাঠু্য়া ধর্ষণ ও খুনের ঘটনা নিয়ে। সম্প্রতি ‘রেস থ্রি’র ট্রেলার লঞ্চে এসে এ বিষয় নিজের বিরক্তি প্রকাশ করে নিজের বক্তব্য রাখলেন সলমন খান। তাঁর মতে এ ধরণের ঘটনার বিরুদ্ধে সকলের প্রতিবাদ করা উচিত। এ ধরণের বর্বরসুলভ আচরণগুলি বন্ধ করতে হলে সবাইকে একজোট হয়ে এর বিরুদ্ধে দাঁড়াতে হবে।

“আমার মনে হয় শিশুদের সঙ্গে যেটা হচ্ছে সেটা কেবল অপরাধ নয়, তার থেকেও খারাপ। অপরাধীদের শুধু শাস্তি দিলেই হবে না। সবাইকে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। প্রতিটি অপরাধের বিরুদ্ধে আমরা যদি আওয়াজ না তুলি, তাহলে কিছুই আটকানো যাবে না।” এমনটাই জানালেন সলমন।

গতকালই মু্ক্তি পেয়েছে ‘রেস থ্রি’র ট্রেলার। এখনও পর্যন্ত বলিউডের প্রতিটি ছবির মধ্যে, কম সময়ে সবথেকে ভিউজ পেয়েছে ‘রেস থ্রি’ ট্রেলার। ট্রেলার লঞ্চের ইভেন্টে তাঁকে কাঠুয়া, উন্নাও ধর্ষণের বিষয় প্রশ্ন করে মিডিয়া।

ছবির বিষয় কথা বলতে গিয়ে জানান, “আগেকার দিনে যে ধরণের সিনেমা হতো তার সঙ্গে ‘রেস থ্রি’র মিল পাবে সকলে। বচ্চন সাহেব, ধর্মেন্দ্রজী যে টাইপের মুভি করতেন সেরকমই এসেন্স পাওয়া যাবে আমাদের এই ছবিতে।”

রেমো ডিসুজা পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ১৫ জুন। সলমন খান ছাড়াও এছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন জ্যাকলিন ফারন্যানডিজ, অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালিম।