ইবি শিক্ষার্থীকে ছাত্রলীগ কর্মীদের মারধর

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এনভায়রনমেন্টাল সাইন্স এন্ড জিওগ্রাফি বিভাগের এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

শনিবার দুপুর ৩ টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ সংলগ্ন ঝাল চত্বরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,এনভায়রনমেন্টাল সাইন্স এন্ড জিওগ্রাফি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রুদ্র ও তার কয়েক সহপাঠী মিলে শরবত খাচ্ছিলো এসময় পলিটিকাল সাইন্স বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছাত্রলীগের কর্মী শাহীন আলম ভুক্তভোগী রুদ্রের গায়ে চলন্ত বাইক তুলে দেয়।

রুদ্র প্রতিবাদ করলে বাকবিতণ্ডা শুরু হয় এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ কর্মী শাহীন আলম রুদ্রকে উপর্যুপরি কিল ঘুষি শুরু করে এসময় ছাত্রলীগ কর্মী ও বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রাকিব হাসান ফিন্যান্স বিভাগের সাদমান সাকিবসহ ৭/৮ জন মিলে রুদ্রকে বেধড়ক মারধর করে। পরে আশেপাশে উপস্থিত সাধারণ শিক্ষার্থীরা রুদ্রকে উদ্ধার করে।

পরবর্তীতে এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের শিক্ষক ও ছাত্রলীগ নেতাদের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা হয়েছে বলে ছাত্রলীগের পক্ষ থেকে দাবী করা হয়।

উল্লেখ্য মারধরের মূলহোতা শাহিন আলম বিভিন্ন সময় নিজেকে ইবি ছাত্রলীগ নেতা নাসিম আহমেদ জয়ের কর্মী বলে দাবী করে। এছাড়া হামলাকারী সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর