দলের পরিচয় দিয়ে কেউ দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যান প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, এই বাংলার মানুষকে দাবায়া রাখার শক্তি কারো ছিলো না। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সেই মন্ত্রে দিক্ষিত করে ছিলো সেই সাত কোটি বাঙ্গালী কে। আজও বাংলার মানুষকে কেউ দাবায়া রাখতে পারবে না।

মাননীয় প্রধানমন্ত্রী ও মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা দিন রাত বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আর সরকারী বরাদ্ধ যারা নয় ছয় করবে তাদের আইনের মাধ্যমে কঠিন সাজা দেয়া হবে । এছাড়া দলের পরিচয় দিয়ে দুর্নিতি করলে আইনের মাধ্যমে তাদের জন্য কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জামালপুরের সরিষাবাড়ীতে নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের অভিষেক অনুষ্ঠান ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অভিষেক ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি স্বাস্থ্য ও পরিবারকল্যান প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যানকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি মনির উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) কামরুন নাহার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর