কারিগরি শিক্ষাই শিক্ষিত হতে হবে: সচিব সাজ্জাদুল হাসান

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান বলেছেন, কারিগরি শিক্ষাই শিক্ষিত হতে হবে। সরকারি চাকরির অপেক্ষায় না থেকে নিজেকে কিছু করার মন মানষিকতা তৈরী করতে হবে। বড় হতে হলে কষ্ট করতে হবে, তবেই সফলতা সম্ভব। যে কোন অবস্থান থেকেই সফলতা অর্জন করা সম্ভব।
শনিবার সকাল ৯টায় নওগাঁ শহরের টেনিস ক্লাবের ব্যবস্থাপনায় টেনিস ক্লাব মিলনায়তনে সুইমিংপুলের উদ্বোধনী অন্ষ্ঠুানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সচিব সাজ্জাদুল হাসান আরো বলেছেন, বাংলাদেশে তরুন প্রজন্মের অনেক সম্ভবনা রয়েছে। আগামীতে তারাই নেতৃত্ব দিবে। দেশ এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে স্টিয়ারিং ধরে পরিচালনা করছেন বলেই দেশের উন্নয়ন হয়েছে এবং হচ্ছে।

এসময় নওগাঁ জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, পুলিশ সুপার ইকবাল হোসেন, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম শাহনেওয়াজ, অতিরিক্ত পুলিশ মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল বারী, সিভিল সার্জন ডা. মুমিনুল হক, গণপূর্ত নির্বাহী প্রকৌশলী ওসমনা গণি, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাইসহ সরকারি কর্মকর্তা ও কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি বেলুন-ফেস্টুন উড়িয়ে এবং ফলক উন্মোচন ও ফিতা কেটে সুইমিং পুলের উদ্বোধন করেন। পানিতে ডুবে শিশু মৃত্যু হার কমাতে এবং সাতার শিখতে প্রায় ৫২ লাখ টাকা ব্যয়ে টেনিস ক্লাবের ভিতরে সুইমিং পুল তৈরী করা হয়েছে। সুইমিং পুলটি প্রতিদিন সকাল সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত খোলা থাকবে। আর এটি শহরের প্রথম সুইমিং পুল বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর