নওগাঁয় ভুয়া বিচারপতি গ্রেফতার

নওগাঁ’র ডি বি পুলিশ এক ভুয়া বিচারপতিকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃত ভুয়া বিচারপতির নাম মোঃ আনোয়ার হোসেন। সে দিনাজপুর জেলার খানসামা উপজেলাধীন টাংগুয়া তে নশপাড়া গ্রামের মোঃ আব্দুর রশিদের পুত্র।

শুক্রবার দুপুর আড়াইটায় নওগাঁ জেলা ডি বি অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম সাংবাদিকদের এই তথ্য প্রদান করেছেন। তিনি জানিয়েছেন উক্ত আনোয়ার হোসেন একজন রিকশা চালক। সে নিজেকে হাইকোর্টের বিচারপতি মোঃ শওকত হোসেন পরিচয় দিয়ে নওগাঁ জেলার পোরশা উপজেলার জি আর মামলা নং ১১০/১৭ এর এজাহার ভুক্ত একজন আসামী মৃত আলহাজ্ব আব্দুল ওহাব শাহ চৌধুরীর পুত্র তৌফিক রহমান শাহ’কে মুক্ত করে দেয়ার জন্য নওগাঁর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রেজাউল করিম চৌধুরী এবং অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম’কে মোবাইল ফোনে চাপ দিতে থাকে। দীর্ঘ ৫ মাস থেকে উক্ত আনোয়ার হোসেন এই চাপ অব্যাহত রাখে।

এ নিয়ে বিজ্ঞ বিচারকদের মধ্যে সংশয় সৃষ্টি হলে বিষয়টি নওগাঁর পুলিশ সুপারকে অবহিত করলে পুলিশ এ ব্যপারে তৎপর হয়। পুলিশ সুপারের নির্দেশে ডি বি পুলিশের এস আই মোঃ মিজানুর রহমান মোবাইল ট্র্যাকিং করে জানতে পারেন এই মোবাইল নম্বরটি দিনাজপুর জেলার খানসামা উপজেলার টাংগুয়া ধনেশপাড়া গ্রামের উক্ত আনোয়ার হোসেনের।তিনি কোন বিচারপতির নয়।

বিচারপতির ভুয়া পরিচয় নিশ্চিত হয়ে নওগাঁর ডি বি পুলিশ অভিযান চালিয়ে উক্ত আনোয়ার হোসেনকে গত শুক্রবার রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করে। উল্লেখ্য উক্ত তৌফিক রহমান শাহ গত ২০১৭ সালের ৭ অক্টোবর নওগাঁ জেলার পোরশা উপজেলায় সংঘটিত আতিবর রহমান হত্যাকান্ডের চার্জশীটভুক্ত আসামী ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর