গ্রিনের ভর্তি মেলায় ভর্তি ফি-তে ৫০ শতাংশ ছাড়

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের (জিইউবি) সিটি ও স্থায়ী ক্যাম্পাসে ভর্তি মেলা শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার শুরু হওয়া এই মেলা আগামী ৩ মে পর্যন্ত চলবে। এ সময়ে শিক্ষার্থীরা ভর্তি ফি’র ৫০ শতাংশ ছাড়ে সামার সেমিস্টারে ভর্তি হতে পারবেন। এছাড়াও সিএসই ও ইইই উইকেন্ডে ভর্তি হলে পাবেন অতিরিক্ত আরো ৫ শতাংশ ছাড়।

গ্রিন ইউনিভার্সিটিতে ব্যাচেলর ও মাস্টার্স প্রোগামগুলোর মধ্যে রয়েছে- সিএসই (আইইবি অ্যাক্রেডিটেড), ইইই(আইইবি অ্যাক্রেডিটেড), টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, বিবিএ, এমবিএ, ইএমবিএ, এলএলবি, এলএলএম, সমাজবিজ্ঞান, ইংলিশ এবং জার্নালিজম ও মিডিয়া কমিউনিকেশন।

বর্তমানে গ্রিন ইউনিভার্সিটির বিভিন্ন প্রোগ্রামে ভর্তিচ্ছু মুক্তিযোদ্ধার সন্তান, ছাত্রী, ভাই-বোন, স্বামী-স্ত্রী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও খেলোয়াড়রা সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ পাচ্ছেন। এসএসসি ও এইচএসসির ফলাফল ও করপোরেট ও গ্রুপভিত্তিক ভর্তি হলেও রয়েছে বিশেষ ছাড়। অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল আমেরিকান সিটিস্থ স্থায়ী ক্যাম্পাসে ভর্তি হলে রয়েছে সর্বনিম্ন ৫০ শতাংশ থেকে সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত ছাড়।

ভর্তির জন্য শিক্ষার্থীরা গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের সিটি ক্যাম্পাস ২২০/ডি বেগম রোকেয়া সরণি, ঢাকা-১২০৭ এবং পূর্বাচলস্থ সিটি ক্যাম্পাসে যোগাযোগ করতে পারবেন। যেকোনো তথ্য জানতে ফোন করুন: ০১৭৫৭০৭৪৩০১, ০১৭৫৭০৭৪৩০২, ০১৭৫৭০৭৪৩০৩-০৪, ০১৭১৩ ২৮৯২১৭, ০১৭৬৪ ১৯৩৩৯৬, ওয়েব: www.green.edu.bd.

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর