অসহায় মানুষের পাশে দাঁড়ালেন টাইগার ভক্ত শোয়েব

বর্তমান সময়ে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টিকারীর নাম হলো করোনা ভাইরাস। সারা বিশ্বের মানুষ এখন ঘরে বসে আছে। করোনা মোকাবিলায় ইতোমধ্যে দেশের শিক্ষা-প্রতিষ্ঠানসহ অনেক অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। সাধারণ ছুটি চলছে সারা দেশে যা আগামী ২৫ এপ্রিল পর্যন্ত থাকবে। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনেও। যারা নিম্ন বিত্ত তারা খুব কষ্টের মধ্যে জীবন যাপন করছেন। তামিম সাকিব মাশরাফি মুশফিক ছাড়াও এবার অসহায় মানুষের জন্য এগিয়ে আসলেন টাইগার ভক্ত শোয়েব আলী। তিনি তার সাধ্যমত খাবার ও ত্রাণ বিতরণ করেন। বার্তা বাজারের সাথে কথা হয় এই ক্রিকেট প্রেমীর।

ছবি: বার্তা বাজার

তিনি বলেন , আমি আর আমার এক বন্ধু মিলে প্রথমে কিছু অসহায় মানুষের মাঝে খিচুড়ি বিতরণ করি কিন্তু আমি দেখলাম তা খুব কম হয়ে যায়। পরে আমি আমার ফেসবুকে একটা পোস্ট দেয় যদি কেউ মানুষকে খিচুড়ি দিতে চান তাইলে আপনারা রান্না করে রাখবেন আমি তা মানুষের মধ্যে দিয়া আসবো। অনেকে আমার সাথে যোগাযোগ করলে আমি প্রায় ৩০০ জন মানুষের মধ্যে খিচুড়ি বিতরণ করি। আর আমরা একটা ফান্ড গঠন করি যা দিয়ে প্রায় দেড়শো জন মানুষের মাঝে চাল ,ডালসহ বিভিন্ন ধরণের খাদ্য সাম্রগ্রী দেয়।

আমি তাদের ধন্যবাদ দিতে চাই যারা আমার পাশে এসে দাঁড়িয়েছেন।

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর