বিশ্বকাপ নিয়ে হুঙ্কার ছাড়লেন বিস্ফোরক গেইল!

আইপিএলের চলতি আসরে দারুণ ফর্মে আছেন ক্রিস গেইল। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে এখন পর্যন্ত ১০ ম্যাচে ৪৪৪ রান করেছেন তিনি। আইপিএলের আগে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও দুর্দান্ত ফর্মে ছিলেন গেইল। বেশ কিছু রেকর্ডও তিনি নিজের করে নেন। এবার বিশ্বকাপ নিয়ে হুঙ্কার ছাড়ছেন ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান।

তিনি জানিয়েছেন, এখন তিনি পুরোপুরি ফিট। বিশ্বকাপ খেলতে মুখিয়ে আছেন। এছাড়া ইংল্যান্ড সিরিজে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ যা করেছে প্রতিপক্ষের তাদের ভয় পাওয়া উচিত বলেও জানান গেইল। বিশ্বের সবাই তাকে ভয় পায় বলে উল্লেখ করেন গেইল। সঙ্গে এও বলেন, তাকে আউট করতেও এক বলের দরকার। সুতরাং ভয় পাবার কিছু নেই।

ওয়েস্ট ইন্ডিজের এই বিস্ফোরক ব্যাটসম্যান বলেন, ‘আমাকে সবাই ভয় পায়। এটা নতুন কিছু নয়। তবে আমাকে ভয় পাওয়ার কিছু নেই, ওকে? আমি অন্যদের মতোই স্বাভাবিক ব্যাটসম্যান। হতে পারে ছক্কা দু-একটা বেশি মারি। কিন্তু আমাকেও আউট করতে এক বল লাগে।’

বিশ্বকাপ নিয়ে ওয়েস্ট ইন্ডিজের এই বিস্ফোরক ব্যাটসম্যান জানান, বিশ্বকাপ বড় এক আসর। প্রত্যেক দেশের ভক্তরা নিজ দেশের দারুণ ক্রিকেট দেখতে মুখিয়ে আছে। আমিও বিশ্বকাপের দিকে তাকিয়ে আছি। অবশ্যই ওয়েস্ট ইন্ডিজের হয়ে বিশ্বকাপ খেলবো। আশা করছি আমি ফিট থাকবো। আমাদের দল নিয়ে অনেক কথা হচ্ছে। ইংল্যান্ডের বিপক্ষে আমরা যে ক্রিকেট খেলেছি তাতে আমাদের দলকে অন্যদের ভয় পাওয়া উচিত। দল হিসেবে খেলতে পারলে বিশ্বকাপে আমরা কিছু একটা ঘটাবোই।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর