তিতাসে শিক্ষকদের মানববন্ধন ও স্বারক লিপি প্রদান

বেসরকারী শিক্ষক-কর্মচারীদের বেতন ১০% অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট এর জন্য কর্তনের আদেশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এবং তিতাস উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সাজেদুল ইসলাম এর মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী ড. দিপু মনির নিকট স্বারকলিপি পেশ করেছেন তিতাস উপজেলা শিক্ষক সমিতি।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় মানব বন্ধন ও বিক্ষোভ শেষে উপজেলা চত্বরে উপজেলা শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও মাছিমপুর আর আর ইনিষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও মজিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাইল হক,বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমান,মঙ্গলকান্দি ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ নুরুল আমিন,লালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বশিরউল্লাহ।

এছাড়াও বিদ্যালয়ের প্রধানদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর অজিজিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ আব্দুর রউফ, নারান্দিয়া কলি মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কাশেম,জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন,জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির,গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সহিদুল ইসলাম,সাতানী ইউনিয়ন কারীগরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদউল্লাহ,কালাই গোবিন্দপুর মহিলা মাদরাসার সুপার মোঃ সেলিম মিয়া ফখরুল,দুধঘাটা নূরে মোহাম্মাদী দাখিল মাদরাসার সুপার মোঃ ইব্রাহিম খলিল,কালাচান কান্দি দাখিল মাদরাসার সুপার মোঃ দেলোয়ার হোসেন প্রমূখ। উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মোঃ সাজেদুল ইসলাম শিক্ষকদের আস্বস্থ্য করে বলেন আজকের মধ্যেই আপনাদের স্বারকলিপি উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পৌছে দিব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর