বিশ্বকাপের জন্য দল ঘোষনা করলো ওয়েস্ট ইন্ডিজ

৩০ মে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেবেন জেসন হোল্ডার।

বিশ্বকাপের প্রথম দুই আসরে চ্যাম্পিয়ন হয় ওয়েস্ট ইন্ডিজ। ১৯৭৫ ও ১৯৭৯ সালের শিরোপাজয়ী দলটি পরের আসরে ফাইনালে খেলে। ১৯৮৩ সালে ভারতের বিপক্ষে ফাইনালে হেরে যাওয়া দলটি এরপর আর সেভাবে ট্রফির লড়াইয়ে প্রতিদ্বন্দ্বীতা করতে পারেনি।

এবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের ১২তম আসরে জেসন হোল্ডারের নেতৃত্বে অংশ নেবে ক্যারিবীয় দলটি।

দলে রয়েছেন ক্রিস গেইল, আন্দ্রে রাসেলের মতো হার্ডহিটার ব্যাটসম্যানরা। ভারতে চলমান আইপিএলে দুর্দান্ত খেলে যাচ্ছেন তারা। তারা যদি সামর্থ্য অনুসারে খেলতে পারেন তাহলে স্বপ্নের ট্রফিটা আবারও নিজেদের করে নিতে পারবে উইন্ডিজ।

বিশ্বকাপের আগে বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে উইন্ডিজ।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দল

জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, এভিন লুইস, কার্লোস ব্রেথওয়েট, ড্যারেন ব্রাভো, শিমরন হিটমায়ার, শাই হোপ, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, কেমার রোচ, ওশানে থমাস, শেল্ডন কট্রেল, ফ্যাবিয়ান এলেন ও শ্যানন গ্যাব্রিয়েল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর