পাবনায় মোবাইলে ডেকে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ

পাবনার সুজানগর উপজেলার আমিনপুরে মোবাইলে ডেকে নিয় আবারো স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত কলেজ ছাত্রকে আটক করেছে থানা পুলিশ। অাজ বুধবার (২৪ এপ্রিল) দুপুরে তাকে আটক করা হয়। এর আগে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে (২৪ এপ্রিল ২০১৯) রাতে বাদী হয়ে অামিনপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক কলেজছাত্র অনিক হাসান (১৯) সুজানগর উপজেলার বোয়ালিয়া গ্রামের আব্দুল মমিনের ছেলে। এবং দুলাই কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্র।

আমিনপুর থানা ও পরিবার সূত্রে জানা যায়, কলেজছাত্র অনিক সোনাতলা গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করে। সে এ বছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে। মোবাইল মেরামত করতে পারে। এ কারণে একই গ্রামের দশম শ্রেণীর এক ছাত্রী অনিকের কাছে একদিন মোবাইল মেরামত করিয়ে গান তুলে নেয়। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে মোবাইলে নতুন গান তুলে দেয়ার কথা বলে ওই ছাত্রীকে তাদের বাড়িতে ডেকে নিয়ে অনিক ধর্ষণ করে বলে অভিযোগ।এ ঘটনা আপোষ মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয় স্থানীয় প্রভাবশালীরা।

পরে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ওই স্কুলছাত্রী ও তার মা আমিনপুর থানায় গিয়ে ঘটনা জানায়। এরপর পুলিশ অভিযান চালিয়ে পরীক্ষা শেষে অনিক হাসান জয়কে আটক করে।

অামিনপুর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন অাইনে একটি মামলা হয়েছে, যার নং ৩৭” অাগমীকাল বৃহস্পতিবার দুপুরে যুবককে অাদালতের মাধ্যমে কারাগারে স্থানান্তর করা হবে।

এর আগে অামিনপুর থানায় গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিন বোনের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করে দুই বখাটে। ওই ঘটনার ২৪ ঘন্টার মধ্যে দুই ধর্ষককে র্যাবের সহায়তায় থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম তাদেরকে আটক করে।

এই দুটি ধর্ষনের ঘটনায় ধর্ষকদের দ্রুত গ্রেফতার করায় থানার কর্মকর্তাদের প্রতি গ্রামবাসীর আস্থা অর্জন হয়েছে, এতে গ্রামের মানুষ স্বস্তিতে রয়েছে বলে জানান গ্রামের সাধারণ জনগণ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর