অ্যালকোহলে করোনা ভাইরাস মরে ভেবে মদপান, রংপুরে ৬ জনের মৃত্যু

‘অ্যালকোহল’ পান করলে শরীরের ভেতরের সব করোনা ভাইরাস মারা যায় এমন ধারণা ছিল রংপুরের কিছু মানুষের। আর তারই প্রেক্ষিতে আকন্ঠ পান করলেন মদ। মারা গেছেন ৬ জন। অসুস্থ শরীর নিয়ে পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন মদ পান করা আরও ৪ জন।

রোববার রাতে ও সোমবার (৬ এপ্রিল) সকালে যে ৬ জন মদ্যপানের বিষক্রিয়ায় মারা যান তারা হলো-রংপুর জেলার সদর উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়নের কেশবপুর গ্রামের বাসিন্দা সাইদার রহমান (৩৭), কেশবপুর বানিয়াপড়ার আবু রায়হান (৩৫), আফছার আলী (৫৮), রংপুর মেট্রোপলিটন এলাকার দক্ষিণ বাবুখাঁ মহল্লার বাসিন্দা আবদুল লতিফ (৪২), কলেজপাড়ার আবদুস সালাম (৪৪) ও আক্কেলপুর দর্শনা এলাকার মমদেল হোসেন কমিশনার (৫৫)।

আরও ৪ জন গুরুতর অসুস্থ অবস্থায় পালিয়ে গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে, এদের মধ্যে ২ জনের নাম জানা গেছে। তারা হলেন, পশ্চিম কেশবপুরে সাহাবুল ইসলাম (৩৯), পূর্বকেশবপুরের আশরাফ আলী (৪৪)। অপর দু’জনের নাম জানা যায়নি।

এক মৃতের আত্মীয় জানায়, ‘অ্যালকোহল’ পান করলে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ভয় থাকে না। এমন ধারণা থেকে ১০ জন বন্ধু মিলে রংপুর জেলার শ্যামপুরহাটে একটি চোলাই মদের দোকানে গত রোববার রাতে চোলাই মদ পান করে। এর পরে রোববার রাতে ও সোমবার সকালে ৬ জন মদ্যপানের বিষক্রিয়ায় মারা যান।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি সাজেদুল ইসলাম। তিনি জানান, তারা খোঁজ নিয়ে জানতে পেরেছেন- মদ্যপানে মারা যাওয়া সবাই নিয়মিত মাদকাসক্ত ছিলেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর