নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলায় এমপি পুত্র শোভনের উদ্যোগে পরিচালিত হচ্ছে জীবাণুনাশক ঔষধ প্রয়োগ কার্যক্রম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে নির্বাচনী এলাকা নাটোর-৪ এর বড়াইগ্রাম ও গুরুদাসপুর দুই উপজেলার ৩ পৌরসভা ও ১৩টি ইউনিয়নে জীবাণুনাশক ঔষধ প্রয়োগ কার্যক্রম হাতে নিয়েছেন সেচ্ছাসেবী সংগঠন কল্লোল ফাউন্ডেশনের দাতা সদস্য ও নাটোর-৪ আসনের এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন।

অাজ সোমবার সকাল ৮ টা থেকে সন্ধ্যা পর্যন্ত নাটোর জেলা অাওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সার্বিক তত্বাবধায়নে এবং আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের নিজ উদ্যোগে ও দিকনির্দেশনায় বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়নে জীবানুনাশক ঔষধ প্রয়োগ কার্যক্রম পরিচালিত হয়।

কার্যক্রম পরিচালনার সময় উপস্থিত ছিলেন, চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান সরকার, ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক তানভীর হাসান স্মরণ, সাংগঠনিক সম্পাদক নূর সালিম শুভন, সহ-সম্পাদক জাহিন মাহমুদ সৈনিক, সম্রাট, স্বপন সহ অারো অনেকে।

কেএ/ বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর