চট্টগ্রামে আরেকটি বাড়ি লক ডাউন, বাড়ি মালিককে জরিমানা

চট্টগ্রামে আরেকটি বাড়ি লক ডাউন সহ হোম কোয়ারান্টাইনের নির্দেশ অমান্য করায় বাড়ি মালিকের ছেলেকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।

সোমবার (৬ এপ্রিল) বিকেল পাঁচটায় নগরীর খুলশী থানাধীন পশ্চিম খুলশী আবাসিক এলাকার ৩ নম্বর রোডের একটি ভবন লক ডাউন করে ভবন মালিকের ছেলেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

তৌহিদুল ইসলাম জানান, পশ্চিম খুলশীর আবাসিক এলাকার ৩ নম্বর রোডের একটি ভবনে শেরপুর থেকে আসা তাবলীগের ২১ জন দাওয়াতি মুসল্লি অবস্থান করেন। দাওয়াতি কাজে তাঁরা যেহেতু বিভিন্ন শহর ও এলাকা ঘুরে নানান জনের সংস্পর্শে এসে ওই ভবনে উঠেছিলেন।

তাই সতর্কতা অবলম্বনে গত ২৬ মার্চ গিয়ে তাঁদের সবাইকে ভবন মালিকের ছেলে আতিকুর রহমানের তত্বাবধানে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন পালনের নির্দেশ দেওয়া হয়।

কিন্তু সোমবার গিয়ে দেখা যায় তাঁদের কেহই হোম কোয়ারেন্টাইন মানছেন না এবং এলাকাবাসী হতে জানা যায় তাঁরা হোম কোয়ারান্টাইন না।মেনে নির্বিঘ্নে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন এবং দাওয়াতি কার্যক্রম চালাচ্ছেন। তাই ভবনটি লকডাউন করে দেওয়া হয়েছে। নির্দেশনা না মানায় ভবন মালিকের ছেলে আতিকুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

তিনি আরো জানান, আগামী ১৪ দিন পর্যন্ত বাড়িটি হতে কেহ বের হতে পারবেনা এবং কেহ বাড়িতে প্রবেশ করতে পারবেনা। বিশেষ কোন জরুরি প্রয়োজন থাকলে তা খুলশী থানা পুলিশকে জানালে তারা পূরণ করবেন।

কেএ/ বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর