রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ডের নিম্ন আয়ের পরিবারগুলো পেল এমপির খাদ্যদ্রব্য

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে পুরো দেশ জরুরি অবস্থা জারি করেছে সরকার। সকল শ্রেণীপেশার মানুষেরা হয়েছে গৃহবন্দী। নিম্ন আয়ের ও খেটে খাওয়া এসকল গৃহবন্দী মানুষদের কষ্টের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে দ্রব্যসামগ্রী বিতরণ করছেন রামগঞ্জ আসনের এমপি ড.আনোয়ার খান।

তারই ধারাবাহিকতায় ৬ এপ্রিল সোমবার বিকেলে এমপির ব্যাক্তিগত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পি ও পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর আহসান হাবীবের তত্বাবধানে মধ্য আংগারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পৌর দরবেশপুর দেওয়ান বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জগতপুরে ৩০০ পরিবারের মাঝে দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলওয়ার হোসেন দেওয়ান বাচ্চু, উপজেলা যুবলীগের সভাপতি সৈকত মাহমুদ সামছু, সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংকের রামগঞ্জ শাখার ব্যবস্থাপক বেলাল হোসেন ভুইয়া, উপজেলা শ্রমীকলীগের সাধারণ সম্পাদক লিটন হাজারী,ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ সহ প্রমুখ।

কেএ/ বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর