গ্রেফতার এড়াতে আসামী নিজেকে ‘করোনা রোগী’ বলে পরিচয় দিল

গ্রেফতার এড়াতে বিশ্বজুড়ে আসামীরা বিভিন্ন রকম পন্থা অবলম্বন করে। এবার পাবনার চাটমোহরে সোলায়মান হোসেন নামের দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করতে গিয়ে পুলিশ দেখলো নতুন এক ফন্দি! বিজেকে করোনা রোগী বলে দাবি করতে থাকে আসামী সোলায়মান। তবে নাছোড়বান্দা পুলিশও ভয়কে জয় করে ধরে নিয়ে আসে আসামীকে। চাটমোহর পৌর শহরের বালুচর মহল্লার রোববার (৫ এপ্রিল) রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, মৃত বারু প্রামাণিকের ছেলে সোলেমান প্রামাণিক দুই মামলার পরোয়ানা ভুক্ত আসামি। দীর্ঘদিন পালিয়ে থেকে সম্প্রতি নিজ বাড়িতে অবস্থান করছিল সে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালালে দেখা মিলে সোলেমানের। সে নিজেকে করোনা রোগী হিসাবে পরিচয় দেয়। তাতেও পুলিশ দমে না যাওয়ায় নিজেকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ঈমামের পরিচয় দেয়। এরপরে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

চাটমোহর থানার ওসি শেখন নাসির উদ্দিন জানান, আসামী সোলায়মান একজন বিখ্যাত প্রতারক। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ তার নিজ বাড়ি থেকে আটকের সময় সে পুলিশের সাথে দূর্ব্যবহার করেন এবং নিজেকে করোনা রোগী বলে দাবী করেন। থানায় নিয়ে আসার পর নিজের মুখের মধ্যে বার বার আঙ্গুল ঢুকিয়ে রক্তাক্ত করলে তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পাবনা সদর হাসপাতালে নেওয়া হয়। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর