কেরানীগঞ্জে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত

কেরানীগঞ্জে নতুন করে আরো তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের তিনজনই পুরুষ।

আজ সোমবার কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন বার্তাবাজারকে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা হিজলতলা এলাকার এক ব্যাক্তি অসুস্থ হয়ে ঢাকা মেডিক্যালে গেলে সেখানে পরীক্ষার পর তাকে করোনা আক্রান্ত বলে শনাক্ত করা হয়। এছাড়া একই থানাধীন চুনকুটিয়া দেওয়ান বাড়ি মসজিদ এলাকা ও মডেল থানাধীন জিনজিরা বাজার এলাকা থেকে দুইজনের নমুনা সংগ্রহের পর কোভিড-১৯ পরীক্ষায় তাদের রিপোর্ট পজেটিভ আসে। এসময় তিনি আরো বলেন, করোনাভাইরাস: কোভিড-১৯ এ আক্রান্ত তিনজনকেই চিকিৎসার জন্য কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়েছে ।

কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল জানান, করোনা ভাইরাসে আক্রান্ত তিন জনের বাড়িসহ আশপাশের প্রায় ২০টি বাড়ি লকডাউন ঘোষণা করে প্রায় দেড়শতাধিক পরিবারকে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এসব পরিবারের খাদ্য সহায়তার বিষয়টিও উপজেলা প্রশাসন নিশ্চিত করবে বলে তিনি জানান। এছাড়া তিনি আরো জানান, করোনা ভাইরাসে আক্রান্তদের বাড়ির আশপাশের সড়কে সাধারন মানুষের চলাচল সীমিত করা হয়েছে। একই সাথে পুড়ো জিনজিরা এলাকা লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গতকাল রবিবার কেরানীগঞ্জ মডেল থানাধীন মডেল টাউন এলাকার এক ব্যক্তিকে কেরানীগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী হিসাবে সনাক্ত কারা হয়েছে। এসময় আক্রান্ত ব্যক্তির বাড়িসহ মডেল টাউন এলাকা পুরোটা লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন। মডেল টাউনে ১৮০টি বাড়িতে ৪ হাজার পরিবার রয়েছে বলে জানা গেছে। কেরানীগঞ্জে এ পর্যন্ত এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৪ জন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর