করোনা সন্দেহে পাবনায় ১ বাড়ি লকডাউন

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে পাবনা পৌর এলাকার দক্ষিণ রাঘবপুর মহল্লার একটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। গতকার রাতে বাড়িটি লকডাউন করা হয়।

জানা গেছে, পৌর সদরের দক্ষিণ রাঘবপুর হাজী জলিল উদ্দিন সড়কের আসলাম হোসেন নামে মৎস্য ব্যবসায়ী বেশকিছুদিন ঠান্ডাজনিত নিউমোনিয়ায় ভুগছেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে প্রশাসন তার বাড়িটি লকডাউন করেছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন জানান, প্রাথমিকভাবে তার নমুনা পরীক্ষার জন্য আগামীকাল সোমবার (০৬ এপ্রিল) রাজশাহীতে পাঠানো হবে। তবে স্থানীয় চিকিৎসক দ্বারা তার সাথে কথা বলে জানা গেছে তিনি নিউমোনিয়া রোগে ভুগছেন। তার বয়স ৫৫ বছর। তবু বিষয়টি নিশ্চিতের জন্য তার করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত তাকে বাড়িতেই থাকতে হবে। তার সমস্ত কিছু উপজেলা প্রশাসন কর্তৃক সরবরাহ করা হবে।

ইউএনও জানান, চারতলা ভবনের ওই বাড়িতে অন্য সকল ফ্লাটে কোন ভাড়াটিয়া পাওয়া যায়নি। যদি থেকে থাকে তবে কেউ সেখানে যাতায়াত করতে পারবে না।

বার্তা বাজার / ডাব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর