করোনায় স্পেনে আরও এক বাংলাদেশির মৃত্যু

মহামারি করোনায় স্পেনে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এ নিয়ে দেশটিতে ২ বাংলাদেশির করোনায় মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় রবিবার (৫ এপ্রিল) বিকেল ৪টায় মাদ্রিদে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়ে।

বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, রাজধানী মাদ্রিদের আলকালা দে হেনারেস শহরে রোববার বিকেলে এক প্রবাসী বাংলাদেশির মারা গেছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি কিরণ সালুদ আলকালা দে হেনারেস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বাড়ি নোয়াখালী জেলার শুনাইমুড়ী বলে জানা গেছে। দীর্ঘদিন ধরে তিনি সেখানে বসবাস করে আসছিলেন।

এর আগে, গত ২৬ মার্চ মাদ্রিদ শহরেই করোনায় প্রাণ হারান আরেক বাংলাদেশি। তিনিও দীর্ঘদিন ধরে সেখানে ব্যবসা করে আসছিলেন। দুই বাংলাদেশির মৃত্যুর ঘটনায় স্পেন প্রবাসী বাংলাদেশিদের মধ্যে আতঙ্ক বাড়ছে।

স্পেনের বার্সেলোনা, মালাগা, ভায়াদোলিদ, আলিকান্তে, টেনারিফ, লাঞ্জারোতে, মুরসিয়া, মাদ্রিদসহ বিভিন্ন শহরে প্রায় ৩০ হাজারের অধিক বাংলাদেশি রয়েছেন।

করোনাভাইরাসের সংক্রমণে মারাত্মকভাবে বিপর্যস্ত স্পেনে গত ২৪ ঘণ্টায় আরও ৬৭৪ জন কোভিড-১৯ রোগী মারা গেছেন। দেশটিতে এ নিয়ে করোনাভাইরাস আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে এখন ১২ হাজার ৪১৮ জন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর