গাইবান্ধায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

গাইবান্ধায় করোনার উপসর্গ নিয়ে আব্দুর রাজ্জাক(৩২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার(৫ এপ্রিল) বিকেলে উপজেলার কামারজানীতে তিনি মারা যান।

এর আগে বিকেল চারটার দিকে কামারজানি ইউনিয়নের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। নমুনা সংগ্রহের জন্য বিকেল থেকে তার মরদেহ বাড়িতে পড়ে আছে। নিহত রাজ্জাক কামারজানি বন্দর এলাকার ফজলু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফজলু মিয়া নারায়নগঞ্জে থাকত। আগে থেকে সে হাঁপানি রোগে ভুগতেছিলেন। সম্প্রতি বাড়িতে আসার সময় তার শরীরে জ্বরও ছিল। আজ সকাল থেকে হঠাৎ অসুস্থ্য হয়ে যায় এবং বিকেলের দিকে সে মারা যায়। এলাকাবাসীর ধারনা সে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে। সেই ভয়ে এলাকার লোকজনও তার লাশ দাফন করেনি।

কামারজানি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম জাকির বলেন, বিকেলে তার মারা যাওয়ার খবরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন ভয়ে লাশের কাছে পর্যন্ত যায়নি। ঘটনাটি সিভিল সার্জনসহ পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী আব্দুর রাজ্জাকের পরিবারকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার প্রসুন কুমার চক্রবর্তী বলেন, যেহেতু এলাকাবাসীর সন্দেহ তিনি করোনা আক্রান্ত মারা গেছেন সেই অনুযায়ী রাত ৯ টার পর নমুনা সংগ্রহের জন্য একটি মেডিকেল টিম সেখানে পাঠানো হয়েছে। প্রয়োজনে নমুনা পরীক্ষার পর নিশ্চিত হয়ে তার মরদেহ দাফন করা হবে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর