করোনার উপসর্গ নিয়ে আইসোলশনে ২ জন

লালমনিরহাট জেলায় করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে ২জনকে আইসোলেশনে রাখা হয়েছে।তাদের মধ্যে একজন লালমনিরহাট সদর হাসপাতালে ও অপরজন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছেন।

রবিবার(৫ মার্চ) দুপুরে আক্রান্ত ওই দুজনের রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানান সিভিল সার্জন অফিসার ডা নির্মলেন্দু রায়।

কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা ওই ব্যক্তি সম্প্রতি ঢাকা থেকে এসেছেন এবং গতকাল শনিবার(৪ মার্চ) সন্ধায় স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি হন গলাব্যাথা,জ্বর নিয়ে।

অপর দিকে লালমনিরহাট পৌরসভার নর্থবেঙ্গল মোড় যুগীটারী এলাকার ৩৫ বছর বয়সী ওই ব্যক্তি ২০ দিন আগে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন বলে জানা গেছে।গতকাল জ্বর,গলাব্যথা উপসর্গ নিয়ে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হন।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর জানান, দুই পরিবারের লোকজনকেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

লালমনিরহাট জেলায় গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে ১ জনের ও প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন ১ জনের। এ নিয়ে কোয়ারেন্টিনে রয়েছেন মোট ১৯৯ জন।কোয়ারেন্টিন থেকে মুক্ত হয়েছেন ১৫২ জন।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর