লালমনিরহাট সরকারি কলেজ যুব রেডক্রিসেন্ট ইউনিটের ত্রাণ বিতরণ

লালমনিরহাট জেলার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান লালমনিরহাট সরকারি কলেজের যুব রেডক্রিসেন্ট ইউনিট থেকে রবিবার(৫ এপ্রিল) করোনা ভাইরাস এর কারনে অঘোষিত লকডাউনে অসহায় হয়ে পড়া লালমনিরহাট সদর ও আদিতমারী উপজেলার ৮০টি দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।এতে ছিলো ১০কেজি চাল,১ কেজি ডাল,১ লিটার তেল ও ১ কেজি লবন।

লালমনিরহাট সরকারি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মোঃ খায়রুল কবির বার্তা বাজার কে জানান,দেশের এই ক্রান্তিলগ্নে লালমনিরহাট সরকারি কলেজ যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রথম ধাপে অর্ধলক্ষ টাকার খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নিয়েছে।পরবর্তীতে আরো করা হবে।

যুব রেডক্রিসেন্ট কলেজ ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইতিহাস বিভাগের প্রভাষক এবিএম ফেরদৌস বলেন,যুব রেডক্রিসেন্ট বরাবরই অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাড়িয়েছে।তারই ধারাবাহিকতায় এরকম উদ্যোগ।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন কলেজের রোভার স্কাউট শিক্ষক মোঃ আরমান রহমান,বিএনসিসি সদস্য সামিনুর ইসলাম,যুব রেডক্রিসেন্ট কলেজ ইউনিট প্রধান শারাবান তানিয়া জেরিন,জেলা রেডক্রিসেন্ট ইউনিটের উপ যুবপ্রধান জাকিরুল হক জীবন,সদস্য সাইফুল ইসলাম,শরিফুল ইসলাম,মনোয়ার হোসেন মুসা।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর