সিলেটে প্রথম করোনায় আক্রান্ত চিকিৎসক!

প্রাণঘাতী করোনাভাইরাসে সিলেটে প্রথম আক্রান্ত এক রোগী শনাক্ত হয়েছেন। করোনায় আক্রান্তের খবরে সিলেটের সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আইইডিসিআর থেকে যে ১৮ জন রোগী শনাক্তের কথা বলা হয়েছে তাদের মধ্যে রয়েছেন ওই রোগী। তিনি পেশায় চিকিৎসক।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারি পরিচালক ডা. আনিছুর রহমান বলেন, আইইডিসিআর গত ২৪ ঘন্টায় যে ১৮ জন কোভিড-১৯ রোগী শনাক্তের কথা বলেছে। তার মধ্যে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক রয়েছেন। তার শরীরে করোনাভাইরাস শনাক্তের পর তার বাসা লকডাউন করে রাখা হয়েছে।

জানা যায়, আক্রান্ত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক। তার বাসা নগরীর হাউজিং এস্টেটে। তিনি নগরীর সোবহানীঘাটস্থ এলাকায় রোগী দেখতেন।

সিলেটে এতোদিন করোনাভাইরাসের কোন রোগী শনাক্ত না হওয়ায় স্বস্তিতে ছিলেন এ অঞ্চলের মানুষ। আজ প্রথম রোগী শনাক্ত হওয়ার পর সিলেটের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর