সাতক্ষীরায় জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে এক ব্যক্তির ১ হাজার কেজি চাউল প্রদান

বিশ্বের প্রায় দুইশ দুই দেশের মত বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে। করোনা ভাইরাসের সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে ইতিমধ্যে এক লক্ষ ষাট হাজার ছাড়িয়েছে। নোভেল করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে নিজ ঘরে অবস্থান করছে দেশের সকল শ্রেণী পেশার মানুষেরা।

আর এই ঘরবন্দী জীবনদশায় মানবেতর জীবন যাপন করা সমাজের খেটে খাওয়া অসহায় মানুষ গুলোর পাশে দাড়িয়েছে প্রবাসে বসবাস কারী রেমিটেন্স যোদ্ধা সংযুক্ত আরব আমিরাত জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদুল আলম বিবিসি। সামাজের আপামর জনসাধারণের বিপদের দিনে পাশে দাঁড়াতে হাত বাড়িয়েছেন তিনি।

রবিবার তিনি সতক্ষীরা জেলা প্রশাসক বরাবর তার ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার কেজি চাউল প্রদান করেন। জেলা প্রশাসনের পক্ষে চাউল গ্রহণ করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার আব্দুল বাছেদ।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সবার যার যার জায়গা থেকে এগিয়ে আসতে হবে। আমরা তার চিন্তাকে সাদুবাদ জানাই। দুবাই থেকে মাহমুদুল আলম বলেন আমি আমার জায়গা থেকে এগিয়ে এসছি।

আমি আমাদের দেশের সকল ব্যবসায়ী ও বিত্তবান মানুষদের অনুরোধ করব তারাও যেন দেশের এই বিপদের দিনে এগিয়ে আসে। সাতক্ষীরা জেলা প্রশাসক আমদের আস্থার প্রতিক বিত্তবানরা যদি জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে তাদের খাদ্য সামগ্রী প্রদান করে তবে তার সুষ্ঠু বণ্টন হবে।

আগামীতে আমার পক্ষ থেকে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। এই সময় মাহমুদুল আলম বিবিসি ভায়ের পক্ষে উপস্থিত ছিলেন মীর সুমন আলী।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর