ছাত্রীর মাকে ধর্ষণের ভিডিও ভাইরাল করায় স্কুল শিক্ষক গ্রেফতার

নিজের ছাত্রীর মাকে ধর্ষণ করে সেটার ভিডিও ধারণ করে তার ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় গ্রেফতার করা হয়েছে তরিকুল ইসলাম নামের এক স্কুল শিক্ষককে। শনিবার (৪ এপ্রিল) খুলনার পাইকগাছা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। স্কুল শিক্ষক তরিকুল পাইকগাছা পৌরসভার সরল গ্রামের মৃত আব্য দাউদের ছেলে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মার্চ পর্যন্ত উপজেলার রেজাকপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত থাকার সুবাধে প্রাইভেট পড়াতে শুরু করেন একই বিদ্যালয়ের দ্বীতিয় শ্রেণীর এক ছাত্রীকে। তাদের বাড়িয়ে নিয়মিত যাতায়াতের সুযোগে ছাত্রীর মায়ের সাথে গড়ে তোলেন অবৈধ সম্পর্ক।

সম্পর্ক চলাকালীন সময়ে তাদের অন্তরঙ্গ মুহুর্তের বিভিন্ন ছবি ও ভিডিও নিজের মোনাইলে ধারণ করে রাখেন তরিকুল। কিছুদিন পরে তরিকুল অন্য স্কুলে বদলি হয়ে যাওয়ায় তাদের অবৈধ সম্পর্কে ভাটা পরে। তারপরেও লম্পট তরিকুল বারবার ঐ নারীর সাথে যোগাযোগ করলে তিনি রাজী হননি। যার ফলে তরিকুল ক্ষিপ্ত হয়ে হুমকি দেয় আগের সব ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার।

গর ফেব্রুয়ারির ১০ তারিখ রাতে আগের সব ছবি ও ভিডিও ডিলিট করার শর্তে আবার তরিকুলকে অবৈধ যৌন মিলনের সুযোগ দেয় ওই গৃহবধু। কিন্তু তারপরেও তরিকুল শর্ত ভঙ্গ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয় সব ভিডিও।

পরে ওই নারী বাদী হয়ে শনিবার (৪ এপ্রিল) শিক্ষক তরিকুলের বিরদ্ধে পর্ণোগ্রাফী, নারী ও শিশু নির্যাতন দমন আইনে তরিকুলের বিরুদ্ধে একটি মামলা করেন। যার নং- ৫।

এব্যাপারে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এজাজ শফী জানান, ভিকটিমের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় নিয়মিত মামলা রুজু হয়েছে। তিনি ভিকটিমকে উদ্ধার পুর্বক আলামত জব্দ করে ফরেন্সিক পরীক্ষার জন্য সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে বলে জানান।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর