‘রানা প্লাজার মামলা চলছে, শুনানি সমাপ্ত করে রায় হবে’:ডা. এনামুর

সাভারে ধসে পড়া রানা প্লাজার মামলা চলছে, মামলার শুনানি সমাপ্ত করে রায় হবে এবং সরকার সেই অপেক্ষায় আছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে সাভারের তালবাগ এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন, ধসে পড়া রানা প্লাজার সম্পত্তি ব্যক্তিমালিকানাধী, যদি সেই সম্পত্তি ক্রোক অথবা বাজেয়াপ্ত করা করা হয় তখন সেই সম্পত্তি কি করা হবে সেটা রায়ের পরে সিদ্ধান্ত নেওয়া হবে। এপ্রসঙ্গে তিনি আরও বলেন, রানা প্লাজার সকল নিহত ও আহত শ্রমিকদের পরিবারকে অর্থ সহয়তা দিয়েছে সরকার।

প্রতিমন্ত্রী জানান, বাংলাদেশ সবসময় জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে ঘৃণা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মুল করা হয়েছে। মতবিনিময় সভায় এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর